May 19, 2024, 11:49 am

সাহসিকতার বাঁধ ভেঙেছেন পুনম পান্ডে, ছেলে থেকে বিবাহিত পুরুষের ঘুম উড়িয়েছে

অভিনয়ের জন্য পুনম পান্ডে যতটা না সংবাদ শিরোনামে উঠেছেন, তার চেয়ে বেশি বার সংবাদ মাধ্যমের আলোচনায় উঠে এসেছেন তার হট ফটোশুটের কারণে।

বিগত বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড এবং সাহসী ছবি শেয়ার করে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন পুনম পান্ডে। মূলত তিনি তার শিহরিত ছবিগুলি শেয়ার করে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়েছেন। পাশাপাশি, বলিউডের এই অভিনেত্রীর উষ্ণ ছবি দেখে রাতের ঘুম উড়েছে তরুণ থেকে শুরু করে বিবাহিত পুরুষদেরও। শুধু তাই নয়, বিকিনিতে অভিনেত্রী পুনম পান্ডেকে দেখে চোখ ফেরাতে পারছেন না কেউ।

আমরা আপনাকে বলি যে, পুনম পান্ডে ২০১১ সালে প্রথমবার শিরোনামে ছিলেন। এই সময়ে অভিনেত্রী এমন একটি বিবৃতি দিয়েছিলেন যে সকলেই হতবাক হয়েছিলেন। সেই সময় তিনি বলেছিলেন, ভারতীয় দল বিশ্বকাপ জিতলে তিনি তার পোশাক খুলে ফেলবেন।

তবে এবার পুনম পান্ডের হট ফটোশুটের কিছু হট ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে বলিউড অভিনেত্রী পুনম পান্ডেকে একটি কালো পোশাকে তার ক্লিভেজ ফ্লান্ট করতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে, পুনম পান্ডে সিল্কের জর্জেট শাড়ির স্কার্ট পরেছেন। যে ছবিগুলি এখন ইন্টারনেটে উত্তাপ বাড়িয়েছে।

উল্লেখ্য, অভিনয়ের জন্য পুনম পান্ডে যতটা না সংবাদ শিরোনামে উঠেছেন, তার চেয়ে বেশি বার সংবাদ মাধ্যমের আলোচনায় উঠে এসেছেন তার হট ফটোশুটের কারণে। ইতিপূর্বে তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নীল পোশাক পরে কিলার লুকে ছবি শেয়ার করেছিলেন। যার কারণে সংবাদ শিরোনামে জায়গা পেয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। আমরা আপনাদের বলে রাখি, বর্তমানে ইনস্টাগ্রামে ১ মিলিয়নের বেশি ফলোয়ার্স রয়েছে পুনম পান্ডের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :